ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

অলি-আল্লাহ’র স্মৃতি বিজরিত রূপসী বাংলায় জন্ম নিয়ে আমরা গর্বিতঃ বিদিশা

গত ৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কনিষ্ট পুত্র এরিক এরশাদ এবং ঘোষিত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ অত্যন্ত ধর্মীও ভাব গাম্ভির্জের সহিত রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী মিরপুরস্থ পীরে কামেল মহা সম্মানীত সুলতানুল আউলিয়া অলি-আল্লাহ হযরত শাহ্ আলী (রহ:) বাগদাদী এর পবিত্র রওজা শরীফ জিয়ারত করেন।


দেশটির জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ জিয়ারত শেষে সর্বস্তরের ধর্মীও জনতার সাথে কুশল বিনিময় কালে তিনি বলেন, মহান সৃষ্টিকর্তা দুনিয়া ও আখিরাতের মালিক পরম দয়াময় আল্লাহ তাআলার অনুগ্রহের কারণে আমি এই পবিত্র তীর্থস্থানে আসতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।


উপস্থিত জনতার ঊষ্ণ ভালোবাসায় সিক্ত হয়ে বিদিশা এরশাদ আবেগ জড়িত কণ্ঠে তিনি আরো বলেন, মিরপুরবাসী আমাকে যে সম্মানে ভূষিত করেছেন তা আমার রাজনৈতিক ও জাতীয় জীবনে পাথেয় হয়ে থাকবে। বিদিশা এরশাদ পরিশেষে মহান আল্লাহ্ রাব্বুল আল-আমিনের নিকট প্রার্থনা করে বলেন, সৃষ্টিকর্তা যেন পৃথিবীর সকল মুসলমানদের নীপিড়ন নির্যাতন থেকে রক্ষা করেন এবং পীর আউলিয়া গাউস কুতুব ও আধ্যাতিক সাধকদের প্রিয় বাংলাদেশের প্রতি প্রশান্তির ঝর্ণা বর্ষিত করে আমাদের জীবন ও জীবিকা সহজ করে দেন।


এসময় আরও উপস্থিত ছিলেন, প্রবীন রাজনীতিবীদ আক্তার হোসেন, মেজর অবসরপ্রাপ্ত আনিসুর রহমান শিকদার, মিরপুরের যুব নেতা রূপনগর থানা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সময়ের আওয়াজ পত্রিকার সহকারী সম্পাদক সাবেক ফুটবলার মুহাম্মদ রিয়াজ খান, মোঃ ইদ্রিস আলী, কাজী শামসুল ইসলাম রঞ্জন, এ্যাডভোকেট কাজী রুবায়েত হাছান, নাফিজ মাহাবুব, এজাজ আহমেদ, শেখ তাহের, মোঃ ইসলাম খান গণি, সাজ্জাতুর রহমান, আবুল বাশার ও কবীর হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

ads

Our Facebook Page